শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক ৭০

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক ৭০

মতিহার বার্তা ডেস্ক :  দেশে মাদকের ঘাটি নির্মূলে নিরালসভাবে কাজ করছে প্রশাসন। রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির দায়ে ৭০ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (৪অগাস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মোঃ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,গত ২৪ ঘণ্টা রাজধানীর বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকের সময় তাদের কাছ থেকে ৪৬৬ ইয়াবা, ১ হাজার ৪৮৬ গ্রাম ১৬১ পুরিয়া হেরোইন ও ১ কেজি ২২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৪টি মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৬ আগস্ট, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply